অভিযানকালে মাদক ব্যবসায়ীর হামলায় এসআইসহ চার পুলিশ আহত

0
8

তারা নিউজ ডেস্ক:

রাজশাহীর বাঘা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানের সময় দেশীয় অস্ত্র নিয়ে মাদক ব্যবসায়ীর হামলায় এক উপ-পরিদর্শকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার (৬ অক্টোবর) রাতে উপজেলার মীরগঞ্জের ভানুকর গ্রামে এ ঘটনা ঘটে। পরে, গুলি ছুড়ে মিলন হোসেন নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরে ওই বাড়ি থেকে একটি বস্তায় থাকা ৮০ বোতল ফেনসিডিল, একটি রামদা, একটি তলোয়ার, একটি ধারালো হাসুয়া ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন এসআই লুৎফর রহমান, এএসআই নুরুন নবী, কনস্টেবল রেজাউল করীম ও মাসুদ ইকবাল। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা ভানুকর গ্রামের নুরুল ইসলামের ছেলে রিপন হোসেনের বাড়িতে বস্তায় ভরে ফেনসিডিল চালান দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন একই গ্রামের মাসুম হোসেনের ছেলে মিলন হোসেন (৩২)। গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। কিন্তু, পুলিশের উপস্থিত টের পেয়ে পালানোর চেষ্টা করেন রিপন হোসেন।

‘কিন্তু, পালাতে ব্যর্থ হয়ে ওই বাড়ির ঘরের মধ্যেই আটকা পড়েন মিলন। পুলিশ তাকে আটক করতে গেলে ঘরের দরজা বন্ধ করে দেন। পরে, তার কাছে থাকা অস্ত্রগুলো জমা দিয়ে আত্মসমর্পণ করতে বলা হয়। এসময় দেশীয় একটি অস্ত্র জমা দিলেও কাছে থাকা ধারালো হাসুয়া দিয়ে হঠাৎ পুলিশের ওপর হামলা চালান মিলন।’

এতে পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) চারজন আহত হন। আত্মরক্ষায় পুলিশও রাবার বুলেট ছুড়ে। এতে আহত হন মিলন হোসেন।

ওসি আরও বলেন, মিলন হোসেন তালিকাভুক্ত মাদক ব্যাবসায়ী। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হবে।

LEAVE A REPLY