ইয়াবাসহ গ্রেফতার মা-ছেলে

0
31

তারা নিউজ ডেস্ক:

নগরের কোতোয়ালী থানার নতুন রেলস্টেশনের সামনে থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী এক নারী ও তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) ভোরে নতুন রেলস্টেশন সংলগ্ন হোটেল ম্যানিলার সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- যশোর জেলার সদর উপজেলার বাহাদুরপুর এলাকার হারুন অর রশিদের স্ত্রী মর্জিনা বেগম (৫০) ও তার ছেলে কাউছার আহমেদ তুহিন (২৬)। তারা ঢাকার রামপুরা থানার বনশ্রী আবাসিক এলাকার এ-ব্লকের ৬ নম্বর সড়কে বসবাস করেন বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, নতুন রেলস্টেশন সংলগ্ন হোটেল ম্যানিলার সামনে থেকে ইয়াবা ব্যবসায়ী এক নারী ও তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নোবেল চাকমা বলেন, কক্সবাজার থেকে এসব ইয়াবা সংগ্রহ করে তারা ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। এর আগেও তারা কক্সবাজার থেকে এসব ইয়াবা সংগ্রহ করে তারা ঢাকায় বিক্রি করেছে বলে স্বীকার করেছে।

নোবেল চাকমা জানান, ২০১৬ সালে ঢাকার শ্যামপুর থানায় ৮ হাজার ইয়াবাসহ ধরা পড়েন মর্জিনা। ছয় মাস পর কারাগার থেকে বেরিয়ে রামপুরা এলাকায় ফের ইয়াবা বিক্রি শুরু করেন মর্জিনা। পরে মর্জিনা ও তার ছেলে মিলে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় পাইকারি বিক্রি শুরু করেন। মর্জিনার বিরুদ্ধে ডিএমপির শ্যামপুর থানায় দুইটি এবং তুহিনের বিরুদ্ধে রামপুরা থানায় একটি মামলা রয়েছে।

LEAVE A REPLY