ঈদে জীবনের কথায় বাপ্পা ও বালামের একমাত্র গান

0
12

তারা নিউজ ডেস্ক:

ঈদকে ঘিরে অনেক সংগীতশিল্পীকে একাধিক গান প্রকাশ করতে দেখা যাচ্ছে। তবে জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও বালাম শ্রোতাদের জন্য আলাদাভাবে একটি করে গান প্রকাশ করতে যাচ্ছেন।

দুইটি গানেরই কথা রবিউল ইসলাম জীবনের।

বাপ্পা মজুমদারের গানটির শিরোনাম ‘মনটা ছুঁলেই বুঝবে’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এটির সুর ও সংগীতায়োজন বাপ্পার নিজেরই। বালামের গানটি হলো ‘তুমি রূপ কথায়’। এর সুর-সংগীতায়োজন বালামেরই করা।

ঈদের আগের দিন শুক্রবার (৩১ জুলাই) দুটি গানই প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়ার কথা রয়েছে। এছাড়া দুটি গানই শোনা যাবে বিভিন্ন অ্যাপে।

বালাম বলেন, জীবন ভাইয়ের সঙ্গে দারুণ একটি গান করেছি এবার। ক্যারিয়ারের শুরুতে আমি যে ধরনের গান করতাম এই গানে তার ছোঁয়া খুঁজে পাবেন শ্রোতারা। গান তৈরির পর ভিডিও এবং পোস্টার ডিজাইনও করেছি নিজেই। সব মিলিয়ে গত কয়েকটা দিন এই গান নিয়েই পড়েছিলাম।

বাপ্পা মজুমদার জানান, অনেকদিন পর ফোক আঙ্গিকের গান করেছেন তিনি।

রবিউল ইসলাম জীবন বলেন, বাপ্পা ভাই ও বালাম ভাই দুজনই আমার প্রিয় মানুষ। এবারের ঈদে একসঙ্গে তাদের দুজনের জন্য গান লিখতে পেরে খুব ভালো লাগছে। খুব যত্ন করে, ভালোবাসা দিয়ে তারা গান দুইটি তৈরি করেছেন। আমাদের বিশ্বাস দুটি গানই শ্রোতাদের মনে টিকে থাকবে বহু দিন।

এর আগে বালামের ১০টি ও বাপ্পার ৫টি গানের কথা লিখেছেন জীবন।

LEAVE A REPLY