উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ

0
25

তারা নিউজ ডেস্ক:

বিশ্বকাপের জন্য প্রস্তুত ক্রিকেটের তীর্থভুমি ইংল্যান্ড। বছর, মাস ও দিন পেরিয়ে এখন মাত্র আর কয়েক ঘণ্টা অপেক্ষা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় কেনিংটন ওভালে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হচ্ছে দ্বাদশতম ক্রিকেট বিশ্বকাপের আসর। প্রায় ২০ বছর পর ফের ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ। আগামী দেড় মাস এখানেই ক্রিকেট দুনিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে লড়বে ১০টি দল।

উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মোকাবেলা করবে দক্ষিণ আফ্রিকা। ক্রিকেট বিশ্লেষক থেকে ভক্ত সবার কণ্ঠেই এবার বিশ্বকাপে সবচেয়ে ফেভারিট দলের নাম ইংল্যান্ড। বিপরীতে দক্ষিণ আফ্রিকাও একটি শক্তিশালী দলের নাম। তাই উদ্বোধনী ম্যাচেই একটি জমজমাট লড়াই হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুই দলে কারা থাকছেন দেখে নেয়া যাক।
ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

ইয়ান মরগান (অধিনায়ক), জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, মইন আলি, আদিল রশিদ, ক্রিস ওকস, জোফরা আর্চার ও লিয়াম প্লাঙ্কেট/মার্ক উড।

দক্ষিণ আফ্রিকা একাদশ (সম্ভাব্য)

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রসি ভ্যান ডার ডুসেন, জেপি ডুমিনি, ডেভিড মিলার, আন্দিলে ফিকোয়াও, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি ও ইমরান তাহির।

LEAVE A REPLY