এবার রাজবাড়ীতে শিশু ধর্ষণের শিকার

0
25

তারা নিউজ ডেস্ক:

সারাদেশে একের পর এক ধর্ষণের ঘটনার পর এবার রাজবাড়ীতে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।

শনিবার (১১ মে) সকাল ১০টার দিকে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত ফেরদৌস প্রামাণিকের (৩৫) বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ফেরদৌস ওই গ্রামের ফকের প্রামাণিকের ছেলে।

জানা যায়, শনিবার সকালের দিকে শিশুটি তার বাড়িতে একাই ছিল। এ সুযোগে প্রতিবেশী তাড়ি (তালের রস) বিক্রেতা ফেরদৌস শিশুটিকে জোর করে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ফেরদৌস পালিয়ে যায়।

রোববার (১২ মে) সকালে শিশুটির বাবা বলেন, তিনি রাজবাড়ী বাজারে একটি দোকানে শ্রমিকের কাজ করেন। ঘটনার সময় তিনি কর্মস্থলে ছিলেন ও তার স্ত্রী বাড়িতে ছিল না। এ সুযোগে প্রতিবেশী ফেরদৌস শিশুটির ওপরে পাশবিক নির্যাতন চালায়।

মিজানপুর ৫ নম্বর ওয়ার্ড সদস্য জহির মন্ডল বলেন, ফেরদৌস খারাপ প্রকৃতির লোক। তার বিচার হওয়া দরকার। এ শিশুর সঙ্গে যে ঘটনা ঘটিয়েছে আসলে তা ন্যক্কারজনক।

এ ব্যাপারে রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত ফেরদৌসকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY