করোনাভাইরাসে ‘আক্রান্ত’ ইতালির ফুটবল! ম্যাচ বাতিল

0
13

তারা নিউজ ডেস্ক:

মহামারী রূপ নিয়েছে করোনাভাইরাস, দ্রুতই ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে। এর প্রভাব পড়ল ইতালির ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট সিরি ‘আ’-তেও। সিরি আ’তে রবিবারের সব ম্যাচ বাতিল করার ঘোষণা করেছে ইতালি সরকার।

ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেঞ্জো স্পাদাফোরার ভেনেতো ও লমবারদি অঞ্চলে সবরকম ক্রীড়াসূচি বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।
সিরি আ’তে রবিবার তিনটি ম্যাচ হওয়ার কথা ছিল। ইন্টার মিলার-সাম্পদোরিয়া, আটলান্টা-সাসৌলো এবং হেলাস-ভেরোনার মধ্যে ম্যাচ হওয়ার কথা ছিল। এই ম্যাচগুলো আপাতত বাতিল করা হয়েছে। কবে ম্যাচ হবে তা নিয়েও কিছু জানানো হয়নি এখনও।

উল্লেখ্য, এরই মধ্যে কমপক্ষে ৩১টি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। ইউরোপের যুক্তরাজ্য ও ফ্রান্সে আগে করোনাভাইরাসের রোগী সনাক্ত হলেও বর্তমানে সবচেয়ে শোচনীয় অবস্থা ইতালির। এরই মধ্যে দেশটিতে প্রাণঘাতী করোনার ছোবলে মৃত্যু হয়েছে দুজনের। তাদের একজন নারী এবং দুজনেরই বয়স ৭০ মতো। এছাড়াও দেশটিতে আক্রান্ত হয়েছেন কমপক্ষে ৭৭ জন।

এরই মধ্যে দেশটির করোনা আক্রান্ত শহরগুলোতে প্রবেশ ও অন্য শহরে প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করেছে দেশটির কর্তৃপক্ষ। ইতালির রোম, লম্বার্ডি ও ভেনেতো শহরে করোনাভাইরাসে প্রাদুর্ভাব ছড়িয়ে পড়েছে।

LEAVE A REPLY