কৃষক খুন

0
3

তারা নিউজ ডেস্ক:

গরু পাট ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে পাবনার ভাঙ্গুড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আবুল কালাম (৫০) নামে এক কৃষক খুন হয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, এদিন সকালে তার ওপর হামলার ঘটনা ঘটে।

কালাম ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁদপুর গ্রামের বাসিন্দা।

খানমরিচ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুর রহমান জানান, সকালে চাঁদপুর গ্রামের সাইফুল ইসলামের একটি গরু একই গ্রামের কৃষক কালামের পাট ক্ষেত নষ্ট করে। পরে কালামের ছেলে আবুল বাশার গরুটিকে ক্ষেত থেকে ধরে নিয়ে এসে তাদের বাড়িতে আটকে রাখে। এতে ক্ষিপ্ত হয়ে গরুর মালিক সাইফুল তার লোকজন নিয়ে কালামের বাড়িতে হামলা করে। একপর্যায়ে কালামের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান সাইফুল। এ অবস্থায় এলাকাবাসী তাকে আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY