ক্রিকেট খেলে ভাইরাল হওয়া মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক

0
8

তারা নিউজ ডেস্ক:

রাজধানীর পল্টন এলাকার একটি মাঠ।  বোরকা পরিহিত এক মা তার সন্তানের সঙ্গে ক্রিকেট খেলছেন।

ছোট্ট ছেলে বল ছুড়ে মারছে। আর ব্যাট করছেন বোরকা পরিহিত মা। মা-ছেলের ক্রিকেট খেলার এমন কিছু ছবি সম্প্রতি ভাইরাল হওয়ার পর কয়েকদিন ধরে তুমুল আলোচনা চলছে।

জানা গেছে, ভাইরাল হওয়া ছবিতে যে ছেলেটিকে বল ছুড়তে দেখা গিয়েছিল তার নাম ইয়ামিন সিনান। সে আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। রাজধানীর পল্টন এলাকার মাঠে সেদিন সতীর্থ ও কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মা ঝর্ণা আক্তারের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট সিনান।

মা-ছেলের ক্রিকেট খেলার ছবিগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা-সমালোচনা। কেউ কেউ মায়ের সাহসিকতার প্রশংসা করেছেন। আবার কেউ কেউ পুরো ব্যাপারটাকে দেখেছেন বাঁকা চোখে। কিন্তু মুশফিকুর রহিমের চোখে ব্যাপারটা ইতিবাচক। তাইতো মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করে চমকে দিয়েছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বনানী মাঠে গিয়ে আলোচিত সেই মা ও ছেলের সঙ্গে দেখা করেছেন মুশফিকুর রহিম। শুধু তাই নয়, সিনানের হাতে উপহারও তুলে দিয়েছেন ‘মিস্টার ডিপেন্ডেবল’। সেই উপহারের মধ্যে আছে তার একটি ব্যাট, জার্সি এবং ব্যাটিং গ্লাভস। এই ছবিগুলোও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

LEAVE A REPLY