চট্টগ্রামে বহুতল ভবনে আগুন

0
39

তারা নিউজ ডেস্ক:

চট্টগ্রামের নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় একটি ৮ তলা ভবনের ৪ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। মঙ্গলবার ভোর ৬টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম হেড কোয়াটারের সহকারি পরিচালক জসিম উদ্দিন জানান, চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লকের ৯ নম্বর সড়কে ফারুক আহমেদের মালিকানাধীন ৮ তলা ভবনটির ৪ তলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের ৪টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
তিনি বলেন, ৪ তলার ভাড়াটিয়া আবদুস সালামের ফ্ল্যাটের একটি একটি কক্ষে আগুন লাগে। এ সময় ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল, সেখানে কাপড়চোপড় এলোমেলো অবস্থায় ছিল। আগুনটা অস্বাভাবিক মনে হচ্ছে। আমরা তদন্ত করে আগুন লাগার কারণ খতিয়ে দেখছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, অগ্নিকাণ্ডের সময় ভবনের বাসিন্দারা সবাই ঘুমে ছিলেন। হঠাৎ আগুনের খবরে সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় অন্যান্য ক্ষয়ক্ষতিও তেমন হয়নি বলে জানা গেছে। ভাড়াটিয়া আবদুস সালামকে জিজ্ঞাসাবাদ করা হলে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যাবে।

LEAVE A REPLY