‘জনগণের পক্ষে কথা বলে সংসদকে প্রাণবন্ত করতে চাই’

0
7

তারা নিউজ ডেস্ক:

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেছেন, আমরা সংসদে জনগণের পক্ষে কথা বলে সংসদকে প্রাণবন্ত করতে চাই। জাপা হবে দেশের একটি মডেল রাজনৈতিক দল। ইতোমধ্যেই তৃণমূল থেকে দলকে ঢেলে সাজানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, জাতীয় পার্টি প্রতিষ্ঠার পর থেকে উত্তরবঙ্গবাসীর সুখে-দুঃখে পাশে আছে। প্রতিষ্ঠার পর ক্ষমতায় থাকার সাড়ে ৯ বছরে দেশে অর্থনৈতিক উন্নয়ন, আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠা করেছিল জাতীয় পার্টি। উত্তরের যত উন্নয়ন হয়েছে তা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের প্রচেষ্টায় হয়েছে। আগামীতেও জাতীয় পার্টি এগিয়ে গেলে উত্তরের উন্নয়ন হবে।

জি এম কাদের আরো বলেন, উত্তরবঙ্গের মানুষ আজ বঞ্চিত, অবহেলিত। প্রভাবশালী কোনো নেতা না থাকায় উত্তরবঙ্গের এই শোচনীয় অবস্থা। রংপুর বিভাগের উন্নয়নে জাতীয় পার্টি সদা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আপনারা সবাই দোয়া করবেন আমাদের প্রিয় নেতা এরশাদের জন্য। রোগমুক্তির মাধ্যমে তিনি যেন আবার আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

লালমনিরহাট-৩ (সদর) আসন থেকে নির্বাচিত এই সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী কথা দিয়েছেন খুব শীঘ্রই লালমনিরহাটের বিমানবন্দর ও মোগলহাট স্থলবন্দর চালুর কার্যক্রম শুরু হবে। অবহেলিত লালমনিরহাটকে এগিয়ে নিতে যা যা করা প্রয়োজন সরকারের সাথে আলোচনা করে তাই করা হবে। অচিরেই রংপুর থেকে বুড়িমারী পর্যন্ত মহাসড়কটিকে ৪ লেনে উত্তীর্ণকরণের কাজও শুরু হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি দু’দিনের সফরে সোমবার রাতে লালমনিরহাটে এসেছেন। জাপা চেয়ারম্যানের (ভারপ্রাপ্ত) দায়িত্ব নেবার পর এটাই তার প্রথম নিজ জেলা সফর।

LEAVE A REPLY