ঝিনাইদহ শৈলকুপা আক্কাস ভাইকে বলছি

0
38

তারা নিউজ ডেস্ক:

আমি ঝিনাইদহ জেলা শৈলকুপা উপজেলা গারাগঞ্জ এর ডাঙ্গিপাড়ার আক্কাস ভাইকে বলছি, যখন আমি বেশ কিছুদিন বাড়ী না গিয়ে আপনার বাড়ীতে থাকতাম, কিছুটা রাজনৈতিক কারণে ও এলাকার সন্ত্রাসী গোষ্ঠির রোষানলের শিকার হয়ে আমার মেঝ ভাই বিশিষ্ট রাজনীতিবিদ ও ঠিকাদার তাকে দুষকৃতিকারীরা নির্মমভাবে কুপিয়ে ছিল নিজ বাড়িতে। আহত অবস্থায় মাইক্রোতে করে নিয়ে আসেন আমার মা গ্যারাগঞ্জ স্ট্যান্ডে আমার খোজে। আমার মা জানতেন আমি আপনার কাছে আছি। আমি তখন আপনাকে সঙ্গে নিয়ে দ্রুত ঝিনাইদহ সদর হাসপাতালে ভাইকে নিয়ে যাই । ঐ হাসপাতাল কর্তৃপক্ষ আরো উন্নত চিকিৎসার জন্য ভাইকে ইন্ডিয়াতে নিয়ে যেতে বলে। ইন্ডিয়া যাওয়ার সময় আমার বড় ভাইয়ের পাসপোর্ট, সেতুর পাসপোর্ট ও আমার পাসপোর্ট করি। সেতুকে হার্টের রোগের জন্য আমার ও বড় ভাই ও আপাও ছিল। সঙ্গে নিয়ে যাই পিয়ারলেস হাসপাতালে, কিন্ত আমার পাসপোর্টটা আপনার কাছে আজও রয়ে গেছে। পারলে পাসপোর্টটাসহ আমার কাছে পাঠানোর চেষ্টা করবেন। আর তিন গাড়ী ইট নিয়েছিলেন। আমি তখন শেখপাড়া প্রাইমারী স্কুল এর কাজটি আমার লাইসেন্সে করেছিলাম(এলজিইডির)। বলেছিলেন টাকা পরে দেব। একদিন কল করেছিলেন, আমি বলেছিলাম বিকাশে কিছু টাকা পাঠিয়ে দিবেন। কিন্ত আজও দেননি। হয়তো কোন সমস্যায় পড়ছেন। আগামীকাল থেকে মাহে রমজানে আমার ইফতারী মাস ভরে চলবে। এখন কিছু টাকা পাঠালে আমি উপকৃত হবো। আপনাদের সকলের প্রতি আমার দোয়া রহিল। আমার জন্য দোয়া করবেন। পারলে মোবাইলে কথা বলবেন। 01718532541
বি.দ্র.জুরনের মৌচাক সমিতির যে কেসটি করেছিলাম ঝিনাইদহ কোর্টে সে কেসের সাক্ষী হয়ে গেছে, যেহেতু ডিট ডকুমেন্টের ভিত্তিতে মামলা, শুধু ক্ষমতার দাপটে এখনো রায় ও টাকাও পেলাম না। তবে ন্যায় বিচার চালু হলে আমি সব পাবো। খুনিরা আমাকে ঢাকাতেও খুন করতে এসেছিল। যারা আমার পিতা ও ভাই হত্যা করেছে নগদ অর্থ ও সম্পত্তির জন্য।
তবে সাবেক টুলু চেয়ারম্যান আমার উপর যেভাবে কয়েকবার চাখ রাঙ্গিয়ে হুমকি দিয়েছিল তাতে মনে হয় যেন আমাকে এখনি গুলি করে মেরে ফেলবে। আমার সন্দেহ হয় আমার বাবা ও ভাই হত্যার সাথে এরা জড়িত কি না?আমি এ কারণেই বলছি আমার ভাইয়ের খুনের সাথে যারা জড়িত আমার ভাইয়ের শ্বশুর আক্কাস আলী ও এলিট, সামুদ্দিন কসাই সহ গারাগঞ্জ স্ট্যান্ডে আপনার কাছে বসত আমার প্রশ্ন জাগে। পরিশেষে আমি উচ্চতর বিচার বিভাগীয় তদন্ত চাই এবং ন্যায় বিচার চাই ও সকলের সহযোগিতা চাই।

LEAVE A REPLY