দক্ষিণখান, মোল্লারটেক টুডে ফ্যাশন গার্মেন্টস তালা মেরে রেখে ২০ লক্ষ টাকা চাঁদা দাবী সন্ত্রাসী এনামুল হক খোকনকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

0
10
Exif_JPEG_420

বিশেষ প্রতিনিধি:

৩০ জুলাই ২০২০ সকাল ১০:৩০ মিনিটের সময় জাতীয় প্রেসক্লাবের সামনে টুডে ফ্যাশন গার্মেন্টস তালা মেরে রেখে ২০ লক্ষ টাকা চাঁদা দাবী করায় এনামুল হক খোকনকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন- টুডে ফ্যাশন গার্মেন্টস শ্রমিক নেতা নাছিমা আক্তার। আরো উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের মালিক মোঃ আল-আমিন ও মোঃ বেলায়েত হোসেন, মোঃ সাইদুল হক ভূইয়া, উপদেষ্টা আজিজুল হক পাটোয়ারী প্রমুখ।

বক্তারা বলেন- আজ তিন মাস পর্যন্ত সন্ত্রাসী এনামুল হক খোকন গার্মেন্টস-এ তালা মেরে ২০ লক্ষ টাকা চাঁদা দাবী করেন এবং ১১ লক্ষ টাকার চেক আল-আমিনের কাছ থেকে জোর পূর্বক নেন। আরো ২০ লক্ষ টাকা দাবী করেন গার্মেন্টস এর প্রায় ২ কোটি টাকার মালামাল যন্ত্রপাতি রয়েছে। এসব মালামাল লুট ও আত্মসাত করার জন্য এই সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

আজ তিন মাস যাবত প্রায় ৫০০ শ্রমিক অনাহারে পরিবার পরিজন নিয়ে দিন যাপন করছে। বক্তারা বলেন অবিলম্বে গার্মেন্টস খোলে দিয়ে সন্ত্রাসী এনামুল হক খোকনকে গ্রেপ্তারের দাবী জানান। আগামী ৭ দিনের মধ্যে গার্মেন্টস খোলে না দেয়া হলে গার্মেন্টস এর সামনে অনশন সহ নানান কর্মসূচী ঘোষণা দিবে শ্রমিক কর্মচারীরা।

LEAVE A REPLY