দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, দুই বন্ধু নিহত

0
8

তারা নিউজ ডেস্ক:

মাদারীপুর-শরীয়তপুর সড়কের ওপর দাঁড়িয়ে থাকা পণ্যবাহী একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে দু’জনের মরদেহ শরীয়তপুরের গ্রামের বাড়িতে আনা হয়।

নিহতরা হলেন শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের তুলাসার গ্রামের মো. ইউনুস মোল্লার ছেলে তালহা তানজিম দিগন্ত মোল্লা (১৭) ও উত্তর বালুচরা গ্রামের খোকন সরদারের ছেলে সুমন সরদার জুম্মান (১৭)। দু’জনই পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে। তাদের এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে মাতম করছেন দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা।
পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শরীয়তপুর থেকে মোটরসাইকেলযোগে ওই দুই তরুণ মাদারীপুর শহরের দিকে আসছিলেন। তখন মঠেরবাজার এলাকায় মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে থাকা রড বোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং দিগন্ত ও জুম্মান গুরুতর আহত হয়ে সড়কে পড়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মাদারীপুর সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মুরাদ হোসেন বলেন, একটি মোটরসাইকেল গিয়ে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা মারে। এ সময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী মাথায় গুরুতর আঘাত পান। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তাদের মরদেহ শরীয়তপুরে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY