নওগাঁয় ট্রাক চাপায় পিতা-পুত্রসহ নিহত ৩, চালক আটক

0
161

তারা নিউজ ডেক্স : নওগাঁর পত্নীতলায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের আরোহী পিতা-পুত্রসহ তিন জন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে পত্নীতলা উপজেলার পুইয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ট্রাকের চালক গোলাম মোস্তফাকে (৩৭) আটক করেছে পুলিশ। এ ছাড়াও ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- জেলার মহাদেবপুর উপজেলার চকদৌল বাজিত পুর গ্রামের আব্দুস সালাম (৫০) ও তার ছেলে তৌফিক ইসলাম (২৭) এবং ছেলে তৌফিকের বন্ধু পত্নীতলা উপজেলা সদরের ঈদগাহ পাড়ার ওয়াহেদ মাস্টারের ছেলে রনি (২৬)। আটককৃত চালক গোলাম মোস্তফা মহাদেবপুর উপজেলার চকরাজা গ্রামের খবির উদ্দীনের ছেলে।

পুলিশ এবং স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে আব্দুস সালামসহ তিনজন অরোহী মহাদেবপুর থেকে পত্নীতলার দিকে যাচ্ছিল। পথের মধ্যে পুইয়ার মোড়ে ঘটনার সময় মোটরসাইকেল আরোহীরা পৌঁছলে পিছন থেকে দ্রুতগামী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে মোটরাসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গেলে ট্রাকটি তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই ওই মোটরসাইকেলের ৩ জন আরোহীর মৃত্যু হয়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার জানান, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ ও ট্রাকের চালক গোলাম মোস্তফাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY