নারী পোশাক শ্রমিকের গায়ে আগুন দিল আ’লীগ নেতার গাড়ি চালক

0
19

তারা নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাহিনুর বেগম (৩৮) নামে এক পোশাকশ্রমিকের শরীরে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (২২ মার্চ) রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় এ ঘটনা ঘটে। মাহিনুরের বাড়ি বরিশালে। তিনি ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টে চাকরি করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে মাহিনুরের স্বামীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকে তিনি ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টে চাকরি করেন। এ সুযোগে নারায়ণগঞ্জ জেলার আওয়ামী লীগের এক নেতার গাড়ি চালক নুরুল ইসলাম ওই নারীকে অনৈতিক প্রস্তাব দেন। ওই আওয়ামী লীগ নেতার প্রভাব খাটিয়ে নুরুল বেশ কয়েকদিন যাবত মাহিনুরকে অনৈতিক প্রস্তাবের পাশাপাশি উত্ত্যক্ত করে আসছিলেন। নুরুলের প্রস্তাবে রাজি না হওয়ায় রোববার রাতে গার্মেন্টস ছুটি শেষে মাহিনুর বাসায় ফেরার পথে তার গতিরোধ করে নুরুল তার শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যান। পরে মাহিনুরের চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মাহিনুরকে প্রায় সময় উত্ত্যক্ত করতেন নুরুল। মাহিনুর স্বামী পরিত্যক্তা আর নুরুলের স্ত্রী ও সন্তান রয়েছে। তারপরও তিনি মাহিনুরকে উত্ত্যক্ত করতেন এমন অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে মাহিনুরের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান নুরুল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আর অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY