নেত্রকোনার কেন্দুয়ায় ছুরিকাঘাতে কিশোর নিহত

0
5

তারা নিউজ ডেস্ক:

নেত্রকোনার কেন্দুয়ায় পূজা দেখতে গিয়ে কথা কাটাকাটির জেরে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে সোহেল মিয়া (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। শনিবার মধ্যরাতে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত সোহেল উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ডাউকি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (৫ অক্টোবর) গভীর রাতে মাচিয়ালী গ্রামের পূজা মন্ডপে সপ্তমী পূজা দেখতে আসা দর্শনার্থী সোহেল ও মোমেন গংদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দেন। পরে পূজা শেষে বাড়ি যাওয়ার পথে দেয়াল খাল ব্রীজের পাশে উৎ পেতে থাকা উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের আবুল হাশেমের পুত্র মোমেন গংরা সোহেলের উপর ছুরি নিয়ে হামলা করে। মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান জানান, এ ঘটনায় নোয়াদিয়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে রানা মিয়া (১৫) মন্নাফ মিয়ার ছেলে শাকিল (২০) এবং সুরুজ আলীর ছেলে মোমেন (১৯) কে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY