নড়াইলের স্বাস্থ্যসেবা নিশ্চিতে এবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে মাশরাফি

0
25

তারা নিউজ ডেস্ক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে চষে বেড়াচ্ছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নিজের সংসদীয় এলাকার জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তিনি এবার ঢুঁ মারলেন স্বাস্থ্যমন্ত্রীর অধিদপ্তরে।

এর আগে নিজের সংসদীয় এলাকার জনগণের উন্নয়নে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলআরজিডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের সঙ্গে দেখা করেছেন তিনি।

জানা গেছে, নড়াইলের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার উদ্দেশে গতকাল মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর কার্যালয়ে গিয়েছিলেন মাশরাফি। পরে সেখানে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে তার তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সেই ছবিতে দেখা যায়, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে সাক্ষাৎ করছেন ম্যাশ। প্রিয় তারকাকে পেয়ে অনেকেই ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। কেউ কেউ তার সঙ্গে সেলফি তোলেন।

এ বিষয়ে আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু জানান, নড়াইলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জেলার সব হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসক, অ্যাম্বুলেন্স ও হাসপাতাল ভবন নির্মাণের তালিকা দিয়েছেন নবনির্বাচিত এই সাংসদ।

এ প্রসঙ্গে মাশরাফি বলেন, নড়াইলের তিন উপজেলার কোনো হাসপাতালেই উল্লেখযোগ্য চিকিৎসক নেই, ভবন নেই। এসব বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জানিয়েছি। ইনশাল্লাহ একটা ব্যবস্থা হবে।

LEAVE A REPLY