পর্নো তারকাকে পরিশোধ করা অর্থ আইনজীবীকে ফেরত দিয়েছিলেন ট্রাম্প

0
220

তারা নিউজ ডেক্স : পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে মুখ বন্ধ রাখার জন্য পরিশোধ করা অর্থ নিজের আইনজীবীকে ব্যক্তিগতভাবে পরিশোধ করেছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ কথা জানিয়েছেন ট্রাম্পের এক আইনি টিমের নতুন সদস্য, সাবেক নিউ ইয়র্ক সিটি মেয়র রুডি জিউলিয়ানি।

প্রসঙ্গত, ২০০৬ সালে পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস’র সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প। পরবর্তীতে প্রেসিডেন্ট নির্বাচনের আগ দিয়ে এ বিষয়ে মুখ বন্ধ রাখার জন্য ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার পরিশোধ করেন তার আইনজীবী মাইক্যাল কোহেন। কিন্তু পরবর্তীতে ওই অর্থ কোহেনকে ফিরিয়ে দিয়েছিলেন ট্রাম্প। সম্প্রতি ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন জিউলিয়ানি। এ খবর দিয়েছে বিবিসি ও সিএনএন।

খবরে বলা হয়, জিউলিয়ানির মন্তব্য ট্রাম্পের পর্নো তারকা কেলেঙ্কারিতে নতুন মাত্রা যোগ করেছে। কেননা, পূর্বে ট্রাম্প জানিয়েছিলেন যে, তিনি ড্যানিয়েলসকে অর্থ পরিশোধ করার ব্যাপারে কিছু জানতেন না। এমনকি ২০০৬ সালে ড্যানিয়েলসের সঙ্গে সম্পর্ক থাকার কথাও অস্বীকার করেছেন ট্রাম্প। জিউলিয়ানি জানান, অর্থ পরিশোধ করা হলেও এক্ষেত্রে, প্রচারণা শিবিরের কোন অর্থ ব্যবহার করা হয়নি। তার মানে, আইনিভাবে এই অর্থ পরিশোধ করার বিষয়টি বৈধ। তিনি বলেন, তারা এটি একটি আইনি প্রতিষ্ঠানের মাধ্যমে পাঠিয়েছে। আর প্রেসিডেন্ট ওই অর্থ ফিরিয়েও দিয়েছে। তিনি জানান, ট্রাম্প কয়েক মাস ধরে ওই অর্থ পরিশোধ করেন।

জিউলিয়ানি জানান, ড্যানিয়েলসকে অর্থ পরিশোধের ব্যাপারে বিশদভাবে জানতেননা ট্রাম্প। তিনি বলেন, প্রেসিডেন্ট এই বিষয়ে বিশদভাবে জানতেননা। আমি যতদূর জানি, তিনি কেবল মূল আয়োজনের বিষয়টা জানতেন। যে, মাইক্যাল এভাবে বিষয়টা সামলাবে। এদিকে, ড্যানিয়েলস এর আইনজীবী মাইক্যাল আভেনাট্টি বলেন, জিউলিয়ানির মন্তব্যে আমেরিকানদের ক্ষুব্ধ হওয়া উচিত। এক টুইটে তিনি লিখেন, আমরা মাস কয়েক আগেই এমনটা ভেবেছিলাম যে, আমেরিকানদের কাছে ১ লাখ ৩০ হাজার ডলার পরিশোধ নিয়ে মিথ্যাটা প্রমাণিত হবে এবং ট্রাম্প এ বিষয়ে জানতেন।

LEAVE A REPLY