পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ২

0
18

তারা নিউজ ডেস্ক:

পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলো- লোহাগাড়ার আধুনগর পাল পাড়ার প্রেমধীর পালের ছেলে সুজন পাল (২৮) ও মৃত বিমল পালের ছেলে শ্যামল পাল (২৬)।

থানা সূত্রে জানা যায়, বিপন দাশ (১৬) নামে এক শিক্ষার্থী শনিবার (২৬ অক্টোবর) দুপুরে নগরের ডিসি হিলে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সুজন ও শ্যামল নিজেদের পুলিশ পরিচয় দেয়। তারা বিপনের হাতে থাকা মোবাইল কেড়ে নিতে চাইলে তিনি অস্বীকৃতি জানান। একপর্যায়ে তাকে থানায় নিয়ে যাওয়ার কথা বলে ঝাউতলা গলির মুখে নিয়ে আসা হয়। সেখানে বিপনকে ভয় দেখিয়ে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

পুলিশ জানায়, এ ঘটনার পর রোববার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে সুজন ও শ্যামলকে স্টেশন রোড এলাকায় ঘুরতে দেখে টহল পুলিশকে খবর দেন বিপন। এরপর পুলিশ তাদের আটক করে।

জিজ্ঞাসাবাদে তারা জোরপূর্বক মোবাইল ফোন ছিনতাইয়ের কথা স্বীকার করেছে বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, টহল পুলিশ ছিনতাইকারী সুজনের কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করেছে। আসামিরা পুলিশ সদস্য পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল। সুজন ও শ্যামল এমপির কলোনির মৃদুলের দোকান এলাকা ও চেরাগী পাহাড় আমিন ভিলায় বাসা ভাড়া নিয়ে থাকতো।

LEAVE A REPLY