প্রতিমন্ত্রীর বাসায় পু‌লিশ সদস্যকে ছাত্রলীগ কর্মীর মারধরের অভিযোগ

0
5

তারা নিউজ ডেস্ক:

কুড়িগ্রামের রৌমারীতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের বাসায় নিরাপত্তার দায়িত্বে থাকা আবু সায়েম নামে এক পুলিশ সদস্যকে ছাত্রলীগ কর্মী নাজমুল হাসান জুয়েল মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। পরে প্রতিমন্ত্রী ছাত্রলীগের ওই কর্মীকে চড়থাপ্পড় মেরে মীমাংসার চেষ্টা করেন। কিন্তু আহত কনস্টেবল আবু সায়েম থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বিষয়টি জানান।

র‌বিবার বিকালে প্র‌তিমন্ত্রীর বাসায় দুস্থ হিন্দু পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও কাপড় বিতরণের সময় এসব ঘটনা ঘ‌টে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্র‌তিমন্ত্রীর বাসায় ত্রাণসামগ্রী বিতরণকা‌লে হট্টগোলের সৃষ্টি হলে জুয়েলের সঙ্গে দা‌য়িত্বরত পুলিশ সদস্য আবু সা‌য়েমের ধাক্কাধা‌ক্কির ঘটনা ঘ‌টে। একপর্যায়ে জুয়েল পু‌লিশ সদ‌স্যের শার্টের কলার ধরে কিলঘুষি ও লাথি মেরে তাকে আহত করে। এরপর প্রতিমন্ত্রী ছাত্রলীগের ওই কর্মীকে চড় থাপ্পড় মেরে ঘটনাটি মীমাংসার চেষ্টা করেন এবং জুয়েলকে দিয়ে ক্ষমা চাওয়ান। ত‌বে ওই পু‌লিশ সদস্য বিষয়‌টি রৌমারী থানার ও‌সিকে অব‌হিত ক‌রেন।

এ প্রসঙ্গে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন সাংবাদিকদের বলেন, ঘটনার পরপরই আমি তাকে (জুয়েল) থাপ্পড় মেরে বাসা থেকে বের করে দিয়েছি। হঠাৎ করেই ঘটনাটি ঘটেছে। পুলিশের গায়ে হাত দিয়ে সে অন্যায় করেছে।

এ ব্যাপারে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইনাম বলেন, এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY