বাংলাদেশের বিপক্ষে টেস্টে বিলাল-ফাহিমকে ফেরাল পাকিস্তান

0
21

তারা নিউজ ডেস্ক:

বাংলাদেশের বিপক্ষে আসছে ঘরের মাঠে টেস্ট ম্যাচকে ঘিরে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। যেখানে টাইগারদের লম্বা বাঁহাতি ব্যাটসম্যানদের তালিকার বিপরীতে অফস্পিনার বিলাল আসিফকে ফিরিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এছাড়া পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফকেও ফেরানো হয়েছে।

পাকিস্তানের সর্বশেষ ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচে টেস্ট সিরিজে তারা দলে ছিলেন না। এখন পর্যন্ত ৫ টেস্ট খেলা বিলাল সর্বশেষ ২০১৮ সালে আবুধাবিতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছিলেন। সাদা পোশাকে তার ১৬টি উইকেট রয়েছে। আর গত বছর জানুয়ারিতে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টেস্ট খেলা ফাহিম এখন পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছেন। এই চার ম্যাচে তিনি ১১টি উইকেটের পাশাপাশি একটি ফিফটি করেছেন।

বিলাল ও ফাহিম ফেরায় আগের স্কোয়াড থেকে বাদ পড়েছেন পেসার উসমান খান সিনওয়ারি ও বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টি। তবে শুধু প্রথম টেস্টের জন্য এই ১৬ সদস্যের দল ঘোষণা করা হয়ে। বাংলাদেশের পাকিস্তান সফরের তৃতীয় ধাপে দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হবে।

তিন ধাপের পাকিস্তান সফরের দ্বিতীয় ধাপে একটি টেস্ট খেলতে যাবে বাংলাদেশ দল। রাওয়ালপিন্ডিতে ৭-১১ই ফেব্রুয়ারি হবে প্রথম টেস্ট।

পাকিস্তান স্কোয়াড: আজাহার আলী (অধিনায়ক), আবিদ আলী, ইমাম-উল-হক, শান মাসুদ, বাবর আজম, আসাদ শফিক, হারিস সোহেল, ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইয়াসির শাহ, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, শাহীন আফ্রিদি, বিলাল আসিফ, নাসিম শাহ, ফাহিম আশরাফ।

LEAVE A REPLY