বাগাতিপাড়ায় বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা

0
4

তারা নিউজ ডেস্ক:

নাটোরের বাগাতিপাড়া উপজেলার জয়ন্তপুর গ্রামে রেহেনা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (০৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির নির্মাণাধীন ভবনের একটি কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। রেহেনা বেগম ওই গ্রামের মো. রফাতুল্লাহর স্ত্রী।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন এতথ্য নিশ্চিত করে জানান, রেহেনা বেগম তার নিজ বাড়ির নির্মাণাধীন নতুন ভবনের একটি কক্ষে একাই থাকতেন। মঙ্গলবার দিনগত রাতের খাবার খেয়ে তিনি ওই ঘরেই ঘুমিয়ে পড়েন।

রাত দুইটার সময় তার ঘরে কাঁচ ভাঙার শব্দ পেয়ে এক ছেলেসহ পরিবারের লোকজন ওই ঘরের দিকে যেতেই একজনকে দৌড়ে পালাতে দেখেন। এ অবস্থায় তারা চোর ভেবে পিছু ধাওয়া করেও তাকে ধরতে ব্যর্থ হন। পরে তারা ওই কক্ষে গিয়ে রেহেনাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। একই সময় শো-কেসের কাঁচ ভাঙা ও কাপড়-চোপড় এলোমেলো অবস্থায় দেখতে পান। পরে তারা থানায় খবর দেন।

খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুরির উদ্দেশে কেউ ঘরে ঢুকেছিল। এ অবস্থায় তাকে চিনে ফেলায় ঘটনা জানাজানি হওয়ার ভয়ে হয়তো তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনো কেউ থানায় অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY