ব‌রিশাল থে‌কে বাস চলাচল বন্ধ

0
20

তারা নিউজ ডেস্ক:

ক‌রোনা ভাইরাস সংক্রামণ এড়া‌তে ব‌রিশাল থে‌কে ল‌ঞ্চের পর এবার স্থানীয় ও দুরপাল্লার সব রু‌টে বাস চলাচল বন্ধ করা হ‌য়ে‌ছে।

সোমবার (২৪ মার্চ) দুপুরে ব‌রিশাল ‌জেলা বাস মা‌লিক গ্রু‌পের যুগ্ম-সাধারণ সম্পাদক কি‌শোর কুমার দে  জানান, জেলা প্রশাস‌ন ও মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের সঙ্গে আ‌লোচনা ক‌রে বর্তমান করোনা ভাইরাস প‌রি‌স্থি‌তি‌তে যাত্রী সাধার‌ণের কথা বি‌বেচনা ক‌রে কে‌ন্দ্রীয় বাস টা‌র্মিনাল নথুল্লাবাদ থে‌কে দুরপাল্লা ও অভ্যন্তরীণ রু‌টের সব ধ‌রনের বাস চলাচল দুপুর থেকে বন্ধ ঘোষণা করা হ‌য়ে‌ছে।

তিনি বলেন, শুধুমাত্র টা‌র্মিনা‌লের বা‌হি‌রে যেসব বাস রয়েছে সেগুলো টা‌র্মিনা‌লে আস‌তে পারবে। এছাড়া পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ব‌রিশাল থে‌কে কোন যাত্রীবাহী বাস যাত্রী নি‌য়ে কোথাও যাওয়ার সু‌যোগ নেই ।

এদি‌কে পটুয়াখালী মি‌নিবাস মা‌লিক স‌মি‌তির সাধারণ সম্পাদক কাওসার হো‌সেন শিপন জানান, রুপাতলী থে‌কে অভ্যন্তরীণ ও দুরপাল্লার রু‌টের বাস চলাচল বন্ধ ক‌রে দেবেন। যে‌হেতু সকাল থে‌কে চলাচল করায় এখনো কিছু বাস জেলার বা‌হি‌রে রয়েছে। অন্য জেলার বাস রুপাতলীতে এখনো রয়েছে তাই সন্ধ্যা পর্যন্ত তারা অ‌পেক্ষা কর‌বেন। এরপর বাস চলাচল বন্ধ ক‌রে দেওয়া হ‌বে।

‌ব‌রিশালের ‌জেলা প্রশাসক (ডিসি) এস এম অ‌জিয়র রহমান জানান, সা‌র্বিক দিক বি‌বেচনা ক‌রে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হ‌য়ে‌ছে।

LEAVE A REPLY