মুকসুদপুরে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

0
4

তারা নিউজ ডেস্ক:

মাদারীপুরের পার্শ্ববর্তী মুকসুদপুর উপজেলার দিগনগর এলাকায় পুকুরের পানিতে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৯টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। এদিকে পানিতে ডুবে তিন শিশুর অকাল মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হল- মেহেরজান আক্তার (৫) ও মারিয়া আক্তার (৩) এবং তাদের ফুফাতো বোন ঝর্না আক্তার (৩)।
পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা যায়, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মেরাজ শেখের দুই শিশু কন্যা মেহেরজান আক্তার, মারিয়া আক্তার ও তাদের ফুফাতো বোন ঝর্না রবিবার সকালে পুকুর পাড়ে খেলতে যায়। খেলার ছলে একপর্যায় তার পুকুরে পড়ে যায়। এদিকে অনেকক্ষণ তারা বাড়িতে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তাদের কোন সন্ধান না পেয়ে বাড়ির লোকজন বাড়ির পাশের পুকুরে নেমে খুঁজতে থাকে। একপর্যায় সকাল ৯ টার দিকে ওই তিন শিশু কন্যাকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে ।

এলাকাবাসীর ধারনা, নিহত তিনজনের মধ্যে যে কোন একজন পুকুরের পড়ে গেলে তাকে বাঁচানোর জন্য অপর দু’জন পানিতে ঝাঁপ দিলে তারাও আর পানি থেকে উঠতে পারেনি। অপরদিকে তিনবোনের অকাল মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত নারী পুরুষ এক নজর দেখার জন্য তাদের বাড়িতে ভিড় করে।

এ ব্যাপারে রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল জানান, হাসপাতালে আনার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছে। ওই তিন শিশু কন্যার মৃতুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

LEAVE A REPLY