মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি এবং বঙ্গবন্ধুর সংজ্ঞার ভিত্তিতে প্রকৃত মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রণয়নের জন্য ১৫ দফা দাবী বাস্তবায়নের জন্য একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠনের সংবাদ সম্মেলন

0
10

নিজস্ব প্রতিনিধি:

আজ ২১ জানুয়ারি ২০২০ (মঙ্গলবার) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি এবং বঙ্গবন্ধুর সংজ্ঞার ভিত্তিতে প্রকৃত মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রণয়নের জন্য ১৫ দফা দাবী বাস্তবায়নের জন্য একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠনের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি মো. রুস্তম আলী মোল্লা, সাধারণ সম্পাদক কামাল আহমেদ, মো. আবুল বাশার, তৌছিফুল বারী খান, গোলাম রাব্বান, আজিজ উদ্দিন আহমদ, মতিউর রহমান সেনা, আব্দুস সামাদ তালুকদার, ইমরুল চৌধুরী, শম্ভুনাথ দাশ প্রমুখ।

২০১৭ সালের ২৬ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে একাত্তরের মুক্তিযোদ্ধা নামের এ সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এরপর থেকে এ সংগঠন সারাদেশের প্রকৃত মুক্তিযোদ্ধাদের সামষ্টিক স্বার্থ বিষয়ক ১৫ দফা দাবিনামা আদায় ও বাস্তবায়নের উদ্দেশ্যে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে।

LEAVE A REPLY