মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবস উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন সমাবেশ

0
37

তারা নিউজ ডেস্ক:

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবস উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন সমাবেশ আজ ৩০ আগস্ট ২০২০ রবিবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব রায়হান রাহবার। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আবু আবরার চিস্তি, আওয়াল কাদেরী, শেখ হানিফ, মাওলানা গোলাম সাদেক, মাঈনুল বারী, মারুফ উদ্দিন শোভন, অধ্যাপক মোকাররম হোসেন, আশরাফুল আলম, অ্যাডভোকেট আফরোজা তানজিম।

নেতৃবৃন্দ দশ-ই মহররম শাহাদাতে কারবালা দিবসকে ঈমানী অস্তিত্বের স্মারক ও মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস এবং মানবতার মুক্তির মহা শাহাদাত উল্লেখ করে বলেন, প্রাণপ্রিয় ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহুর অতুলনীয় মহান শাহাদাতের মধ্যেই নিহিত সত্য ও জীবনের মর্মধারা তথা দুনিয়ার পূর্বাপর সমস্ত জিহাদ ও শাহাদাতের সম্মিলিত পূর্ণ মর্ম।

নেতৃবৃন্দ বলেন, এ শাহাদাত মোয়াবিয়া এজিদ চক্রের উমাইয়া গোত্রবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের ধ্বংসাত্মক গ্রাস থেকে সব মানুষের নিরাপত্তা-অধিকার-স্বাধীনতা ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও মানবিক সাম্যের ভিত্তিতে মুক্ত জীবনের মুক্ত দুনিয়া খেলাফতে ইনসানিয়াত রক্ষার মহান শাহাদাত।

সমাবেশ ও মানববন্ধন শেষে বিশ্বের মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

LEAVE A REPLY