রাঘব-বোয়ালদের দ্রুত দুর্নীতির দায়ে বিচারের দাবীতে দুদক কার্যালয়ের সামনে প্রতীকী অনশন

0
9
তারা নিউজ ডেস্ক:

আজ ৬ অক্টোবর ২০১৯ রবিবার সকাল ১০:৩০ টায় সেগুন বাগিচাস্থ দুর্নীতি দমন কমিশনের সামনে ‘দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে বাংলাদেশ’ এর উদ্যোগে রাঘব-বোয়ালদের দ্রুত দুর্নীতির দায়ে বিচারের দাবীতে দুদকের প্রধান কার্যালয়ের সামনে প্রতীকী অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সংহতি জানান, নাগরিক পরিষদের আহ্বায়ক মোহাম্মদ শামসুদ্দীন, সোস্যাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

অনশন কর্মসূচিতে দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে বাংলাদেশ আহ্বায়ক আরমান হোসেন পলাশ বলেন, লুটেরাদের দুর্নীতি দমন আইনের আওতায় এনে বিচার এবং সরকারী কর্মচারীদের গ্রেফতারের পূর্বানুমতির আইন বাতিল করে, চলমান দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রেখে দেশকে দুর্নীতি মুক্ত করার জোর দাবী জানাচ্ছি। রাষ্ট্রীয় দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা, কর্মচারীরা যদি দুর্নীতিবাজ হয় এবং তাদের যদি জবাবদিহি করতে না হয় তবে দুর্নীতির মহাপ্লাবন ঠেকানো অসম্ভব। তাই দেশ থেকে দুর্নীতি ও লটপাট বন্ধ করতে সরকারকে কঠোর হওয়ার আহ্বান জানাচ্ছি।

নাগরিক পরিষদের আহ্বায়ক মোহাম্মদ শামসুদ্দীন বলেন, মার্কা ব্যবসাই (নমিনেশন বাণিজ্য) দুর্নীতির মূল। দেশের সম্পদ বিদেশে পাচারকারীরা দেশের প্রধান শত্রু। ক্যাসিনো জুয়াড়ীরা নয় শুধু তাদের জুয়ার টাকার ভাগ যে রাঘববোয়াল এমপি-মন্ত্রী ও প্রশাসনের লোকেরা নিয়েছে তাদের গ্রেফতার না করলে তারা নতুন নতুন জুয়ার আসর বসাবে।

সোস্যাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, রাঘববোয়ালদের গ্রেফতার না করলে এই অভিযান লোক দেখানো অভিযান বলে প্রমাণিত হবে।

LEAVE A REPLY