লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলা

0
4

তারা নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচিকে কুপিয়ে জখম করার ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সকালে আহত চাচি শিউলি আক্তার শিমুর শাশুড়ি সাদিয়া বেগম সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন।

অন্য আসামিরা হলেন- স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজের ভাই জোবায়ের, নূর হোসেন, স্ত্রী মৌসুমী আক্তার, ভাবি শিউলি আক্তার, পলি আক্তার ও অজ্ঞাতনামা আরও চারজন। তারা লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজ তার চাচা জামাল উদ্দিনদের জমি দখলের পাঁয়তারা করে আসছে। গত শুক্রবার (৪ অক্টবর) সকালে আসামিদের নিয়ে ওই চাচার বসতঘরসহ জমি দখলের চেষ্টা করে আসামিরা। এসময় বাধা দিলে ইমতিয়াজ ধারালো অস্ত্র দিয়ে জামালের স্ত্রী শিউলি আক্তার শিমুর মাথায় আঘাত করে।

আহত শিউলি আক্তার শিমু বলেন, ইমতিয়াজ জমি দখলে নিতে নাটক সাজিয়ে মামলা করে আমার স্বামী জামালকে কারাগারে পাঠিয়েছে। আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুব ইমতিয়াজ বলেন, তাদের অভিযোগ সত্য নয়, জমি নিয়ে ঝগড়া থামাতে গেলে তারা রড দিয়ে আঘাত করে আমার মাথায় জখম করে। আমি এ ঘটনায় মামলা করেছি।

লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY