লামায় ৩শ’ টাকার জন্য যুবক খুন

0
17

তারা নিউজ ডেস্ক:

পাওনা টাকা চাওয়ায় বখাটের মারধরে লামায় হুমায়ন কবীর (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক হুমায়ন কবীর লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইয়াংছা হিমছড়ি পাড়ার মৃত মো. মোস্তফা কামালের ছেলে।

মঙ্গলবার ভোর ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নিহতের স্ত্রী করিমা বেগম।
নিহতের ছোট ভাই মো. রহমত উল্লাহ জানান, কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করত তার ভাই হুমায়ন কবীর। পার্শ্ববর্তী ইয়াংছা মেম্বার পাড়া এলাকার মো. রেনু মিয়া প্রকাশ ফজলুর ছেলে সালাউদ্দিন তার ভাই এর কাছ থেকে ৩শ’ টাকা ধার নেয়। অনেকদিন সেই টাকা না দিয়ে ঘুরাতে থাকে। গত রবিবার দিবাগত রাত ৯টার দিকে ইয়াংছা বাজারে টাকা চাইলে সালাউদ্দিন দিতে অপারগতা প্রকাশর করে। কথাবার্তার এক পর্যায়ে হুমায়নকে প্রচন্ড মারধর করে। আশংকাজনক দেখে পরিবারের লোকজন তাকে চকরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার উন্নতি না হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবশেষে মঙ্গলবার ভোর ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আমি এখন ঘটনাস্থলে আছি। বিষয়টি তদন্ত করছি। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY