হাজীগঞ্জ উপজেলার কাকিরতলা ইসলামিয়া আলিম মাদরাসার প্রতারক ও মামলাবাজ শিক্ষক ইকবাল হোসেনের শাস্তির দাবীতে মানববন্ধন

0
15

বিশেষ প্রতিনিধি:

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য গার্ডিয়ান বিডি নিউজের সম্পাদক দৈনিক আমার সংগ্রাম পত্রিকার প্রকাশক আবু ইউসুফ পাটোয়ারী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ইকবাল হোসেন গণিত শিক্ষক, কাকিরতলা ইসলামিয়া আলিম মাদরাসার এই প্রতারক বিশেষ একটি চক্রান্তকারী মহল থেকে অর্থ নিয়ে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন াভিযোগ দিয়ে অহেতুকভাবে হয়রানী করে আসছে।
এই প্রতারক ইকবাল হোসেনের বিরুদ্ধে ঢাকা বিজ্ঞ আদালতে একটি প্রতারণামূলক মামলা রয়েছে। যাহার নং- ৬৭৪/২০১৮ইং এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে ইকবাল হোসেনের গোটা পরিবার সাংবাদিক পরিবারকে এক মুচলেকা প্রদান করেন- আর কখনো মিথ্যা অভিযোগ করবে না। আবু ইউসুফ পাটোয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য। প্রতারক ইকবাল হোসেন ছাত্র জীবনে ফেরুয়া মাদরাসা শিবিরের ক্যাডার ছিলেন। পরবর্তীতে তথ্য গোপন করে সুচিপাড়া দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগে অনুপ্রবেশ করে। এর পূর্বে এ প্রতারক আহমদ দাওয়াখানার নোয়াখালী ব্রাঞ্চে টাকা আত্মসাত করে। এরপর কৌশলে শিক্ষকতায় প্রবেশ করে জ্জ মাসের বেশী থাকতে পারেনি। কেননা ইকবাল হোসেন শিক্ষক নিবন্ধনের সনদটি জাল বলে জানা যায়। অথচ এসব তথ্য ফাঁস হলে চাকরি চলে যায়। এরপর শাহরাস্তি বদরুন্নেসা মহিলা কলেজে শিক্ষকতা করতেন। তার জালিয়াতী ফাঁস হলে সেখান থেকে চাকুরিচ্যুত হন। পরবর্তীতে কৌশলে হাজীগঞ্জ কাকিরতলা মাদরাসায় গণিত শিক্ষকের দায়িত্ব নিয়ে প্রতারণা করে আসছে। সাংবাদিক আবু ইউসুফ তার এসব জাল-জালিয়াতির তথ্য সংগ্রহ করায় এই সব মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করছে। গত ২৫/৭//২০২০ইং তারিখে হাজীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার কার্যালয়ে একটি মিথ্যা অভিযোগ দিয়ে অহেতুকভাবে হয়রানী করছে। এ বিষয়ে মহাপুলিশ পরিদর্শককে একটি অভিযোগ করা হয়।
ইকবাল হোসেনের বাড়িতে কোন জায়গা-জমি নেই। স্বাধীনতাবিরোধীকারী মানুষ থেকে অর্থ নিয়ে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে ভাড়াটিয়া এবং নিজে এ পর্যন্ত প্রায় ১০০টি অভিযোগ দিয়ে হয়রানী করছে। প্রতারক ইকবাল হোসেনের ঠিকানা- তার পিতা মৃত জোনাব আলী, গ্রাম- সাংহাই, শাহরাস্তি, জেলা চাঁদপুর।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাংবাদিক ঐক্য ফোরামের আহবায়ক, মোঃ আফজাল হোসেন, আরিফুল ইসলাম, শাহীন, রফিক উদ্দিন, কায়েস, রিমা আক্তার। বক্তারা অবিলম্বে প্রতারক ইকবাল হোসেনকে গ্রেফতার ও শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানান।

LEAVE A REPLY