৩৪তম হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড ছুঁলেন মেসি

0
1

তারা নিউজ ডেস্ক:

ক্যারিয়ারের শুরু থেকেই দু’জন দু’জনার প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিলেন। রেকর্ড গড়া বা ভাঙার ক্ষেত্রেও একে অপরকে ছাড়িয়ে যেতে চেষ্টা করেন। এবার দুর্দান্ত এক হ্যাটট্রিক করে ক্রিস্টিয়ানো রোনালদোকে ছুঁলেন লিওনেল মেসি। লা লিগার ম্যাচে আর্জেন্টাইনের হ্যাটট্রিকেই সেল্তা ভিগোকে ৪-১ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। স্প্যানিশ শীর্ষ লিগে এটি তার ৩৪তম হ্যাটট্রিক।

দুই মৌসুম আগে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমানো রোনালদোরও লা লিগায় ৩৪টি হ্যাটট্রিক রয়েছে। তবে যেহেতু পর্তুগিজ তারকা বর্তমানে ইতালিয়ান সিরিআ লিগে খেলেন, তাই লা লিগায় সর্বোচ্চ হ্যাটট্রিকের রেকর্ড মেসির একার করে নেওয়া এখন সময়ের ব্যাপার।

শনিবার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’র মাঠে বার্সার জয়ের ম্যাচে দুটি ফ্রি-কিক ও একটি পেনাল্টি গোল থেকে হ্যাটট্রিক পূরণ করেন মেসি। আর একটি হ্যাটট্রিকের দেখা পেলেই তিনি চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোকে ছাড়িয়ে রেকর্ডটি নিজের করে নেবেন।

এদিকে গত ২৯ অক্টোবরই রোনালদোর ক্লাব গোলকে ছাড়িয়ে যান মেসি (৬০৮)। বার্সার হয়েই এই গোলগুলো করেছেন তিনি। তবে সেসময় ৬০৬ গোলে পিছিয়ে পড়া রোনালদো এই গোলগুলো করেছেন স্পোর্টিং, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল ও জুভেন্টাসের হয়ে।

LEAVE A REPLY